সাতক্ষীরায় ওয়ার্ড শাখা আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরা সদরের ১৩ নং লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের ০৭ নং ওয়ার্ড শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (০৫ জুলাই) বিকালে কৈখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম অধিবেশনে ০৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ’র সভাপতিত্বে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কাউন্সিল শুরু হয়। দ্বিতীয় অধিবেশনে লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এ্যাড. শেখ মুস্তাফিজুর রহমান শাহনওয়াজ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ত্রি-বার্ষিক কাউন্সিল’র উদ্বোধন ও বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস.এম শওকত হোসেন। এসময় তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি প্রাচীণতম শক্তিশালী রাজনৈতিক সংগঠন। জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ আজ রাষ্ট্রীয় ক্ষমতায়। দলকে শক্তিশালী ও সুসংগঠিত করতে কাউন্সিলের বিকল্প নেই। সৎ ও যোগ্য ব্যক্তিরা নেতৃত্বে আসলে দল বেশি শক্তিশালী হয়। এই কাউন্সিলে যারা নির্বাচিত হবে তাদের নেতৃত্ব মেনে নিয়ে ঐক্যবদ্ধভাবে দলকে এগিয়ে নিয়ে কাজ করার আহবান জানান।’
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহজান আলী, সাংগঠনিক সম্পাদক সরদার নজরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাসান হাদী, নির্বাহী সদস্য ও লাবসা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. আব্দুল হান্নান, লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবু সুফিয়ান সজল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রহমত আলী, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাড. ফারুক হোসেন ও মো. ইনতাজ আলী প্রমুখ। লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের ০৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলে ২টি পদে ৪ জন প্রতিদ্বন্দিতা করে। সভাপতি পদে ভোট যুদ্ধে অংশ নেয় আব্দুল হামিদ ও ছিয়াম উদ্দিন এবং সাধারণ সম্পাদ পদে মনিরুল ইসলাম ও ইমরান হোসেন। লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের ০৭ নং ওয়ার্ড শাখার ত্রি-বার্ষিক কাউন্সিলে ২শ ভোটারের মধ্যে ১শ’৯২ জন ভোটার গোপন ব্যালটের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করেন। ১১১ ভোট পেয়ে ছিয়াম উদ্দিন সভাপতি নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দি আব্দুল হামিদ পেয়েছেন ৭৪ ভোট। সাধারণ সম্পাদক পদে ১৩০ ভোট পেয়ে মনিরুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দি ইমরান হোসেন পেয়েছেন ৫৬ ভোট। সংগঠনকে শক্তিশালী করে এগিয়ে নিতে খুব শীঘ্রই ৫১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ ওয়ার্ড কমিটি গঠন করা হবে। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবু সুফিয়ান সজল।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর