মানিকগঞ্জ জেলা জাতীয় ছাত্র সমাজের পূর্বের কমিটি বহাল

মিলন মাহমুদ, সিংগাইর(মানিকগঞ্জ)প্রতিনিধিঃ মানিকগঞ্জ জেলা জাতীয় ছাত্র সমাজের নতুন আহবায়ক কমিটি বাতিল করে পূর্বের কমিটি বহাল রেখেছেন জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটি ।

৪ জুলাই বৃহস্পতিবার জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মোঃ জামাল উদ্দিন ও সদস্য সচিব মোঃ ফয়সাল দিদার দিপু গঠনতন্ত্রের ক্ষমতা বলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জাতীয় ছাত্র সমাজ মানিকগঞ্জ জেলা শাখার (আনোয়ার-তানজিল) পূর্বের কমিটি বহাল করেন । এছাড়াও সিলেট, নরসিংদী, চট্রগ্রাম মহানগর কমিটিও পূর্বেরটাই বহাল করেন বিজ্ঞপ্তিতে ।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয় সাবেক ছাত্র নেতাদের নিয়ে ছাত্র বিষয়ক সেল গঠনের পর উপরোক্ত ৪ টি কমিটি বিলুপ্ত করে যে নতুন কমিটি দেয়া হয়েছিল তা অসাংগঠনিক ও উদ্দেশ্যপ্রণোদিত । ভবিষ্যতে সংগঠনের ভাবমূর্তি যারা নষ্ট করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে । কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ফয়সাল দিদার দিপুর স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব উল্লেখ করা হয় ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর