ছাত্রীনিবাসে নবম শ্রেণীর ছাত্রীর লাশ: পরিবারের দাবী হত্যাকান্ড

শেরপুর জেলা শহরের সজবরখিলা মহল্লার ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের দোতলা ছাত্রীনিবাস থেকে আনুসকা আয়াত ওরফে বন্ধন (১৪) নামে নবম শ্রেণীর এক ছাত্রীর লাশ উদ্ধার করেছে শেরপুর সদর থানার পুলিশ। আনুসকা আয়াত ওরফে বন্ধন শ্রীবরদী উপজেলার পূর্বছনকান্দা গ্রামের ওমান প্রবাসী আনোয়ার জাহিদ বাবুল মৃর্ধার মেয়ে।

এঘটনায় আনুসকার পরিবার ও স্কুল কর্তৃপক্ষের পরস্পর বিরোধী বক্তব্য উঠে এসেছে। এদিকে নিহত আনুসকা আয়াত ওরফে বন্ধনের ফুফু আনসার ভিডিপির শ্রীবরদী উপজেলা ভারপ্রাপ্ত অফিসার রৌশনরার দাবী বন্ধনকে হত্যা করা হয়েছে। আর স্কুল কর্তৃপক্ষের দাবী আনুসকা আয়াত ওরফে বন্ধন রহস্যজনক কারণে ছাত্রীনিবাসে সবার অজান্তে গলায় উড়না পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। অপর দিকে পুলিশ বলছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

জানা গেছে, শহরের ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের ছাত্রীনিবাসে ৬ বছর পূর্বে আনুসকা আয়াত ওরফে বন্ধন প্রথমে চতুর্থ শ্রেণিতে ভর্তি হয় এবং সেই থেকে বর্তমানে সে নবম শ্রেনীতে পড়াশুনা করছিল। শনিবার সকালে বন্ধনকে রুমে উড়না পেচিয়ে ঝুলে থাকতে দেখে এক ছাত্রী চিৎকার দিলে স্কুল কর্তৃপক্ষ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

তবে এই ঘটনাটিকে আত্মহত্যা বলে মানতে নারাজ পরিবার । তাদের দাবী কেউ হয়ত তাকে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রেখেছে।

এব্যাপারে অধিক তদন্ত সাপেক্ষে কথা বলা উচিত বলে মনে করেন শেরপুরের পুলিশ সুপার আশরাফুল আজীম পিপিএম। তিনি সাংবাদিকদের বলেন আমরা বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখছি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর