নিখোঁজের ৪ দিন পর প্রথম শ্রেণীর ছাত্রীর লাশ উদ্ধার

মো. নাজিম উদ্দিন, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার মুরাদনগরে নিখোঁজের ৪দিন পর পুকুর থেকে হালিমা আক্তার(৭) নামের এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকালে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন সিমানারপাড় গ্রামের নুরু মিয়ার পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত স্কুলছাত্রী উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন মুকলিশপুর গ্রামের প্রবাসী কবির হোসেনের মেয়ে ও মুকলিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

স্থানীয় সুত্রে জানা যায়, ২ই জুলাই নিজ বাড়ি থেকে শিশু হালিমা আক্তার খেলতে গিয়ে নিখোঁজ হয়। পরে অনেক খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পায়নি পরিবার। শনিবার দুপুরে উপজেলার সীমানার পাড় নুরু মিয়ার পুকুরে একটি লাশ ভাসতে দেখে থানায় খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে বাঙ্গরা বাজার থানার এস আই নুরে আলমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। হালিমার দুই ভাই এক বোনের মাঝে সে ছিল সবার ছোট। সে ছিল। নিহতের মা রুজিনা আক্তার বলেন মঙ্গলবার সকাল ৯ টার দিকে আমার মেয়ে বাচ্চাদের সাথে খেলতে গিয়ে আর ফিরে আসেনি। অনেক খোঁজাখুজি করেও আমার মেয়েকে পাইনি। আজ এলাকায় লাশ উদ্ধারের খবর পেলে ঘটনাস্থলে গিয়ে লাশের গায়ে কাপড় দেখে আমার মেয়েকে চিনতে পেরেছি।

এব্যাপারে বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেকে পাঠিয়েছি। থানায় অপমৃত্যুর মামলা হয়েছে ।মেডিকেল রিপোর্ট পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর