ভেঙে গেল শাকিব-বুবলির জুটি!

শাকিবের হাত ধরেই চলচ্চিত্রে আগমন বুবলির। এখন পর্যন্ত নিজের সবগুলো ছবিতে শাকিবের সাথেই কাজ করেছেন এই পর্দা কন্যা। এবার ভাঙতে যাচ্ছে শাকিব-বুবলী জুটি। শাকিবের নতুন ছবি ‘বীর’ -এ থাকছেন না বুবলী। ভাবা হচ্ছে নতুন নায়িকার কথা।

ছবির সহ-প্রযোজক মোহাম্মদ ইকবাল বলেন, ‘বীর’ ছবিতে বুবলীকে নেয়া হচ্ছে না। সেখানে অন্য কাউকে ভাবা হচ্ছে। আগামী ১৫ জুলাই মহরতের মধ্য দিয়ে ছবির শুটিং শুরু হবে। ওইদিন বিষয়গুলো সবার সামনে তুলে ধরা হবে।

এ প্রসঙ্গে বুবলী বলেন, ‘কথা ছিল ছবিটিতে অভিনয় করার, কিন্তু বিশেষ একটি কারণে করা হচ্ছে না। তবে শাকিবের বিপরীতে কে অভিনয় করবে, তা এখনো চূড়ান্ত হয়নি।’

গুণী নির্মাতা কাজী হায়াতের ৫০তম ছবি ‘বীর’। ছবিটির মধ্য দিয়ে এই প্রথম এক সঙ্গে কাজ করছেন শাকিব খান ও কাজী হায়াৎ।

গেল ডিসেম্বরে ছবির গান রেকর্ডিংয়ের মধ্য দিয়ে শুরু হয় ‘বীর’-এর কাজ। গানটিতে কণ্ঠ দেন শাকিব খান নিজেই। কিন্তু হঠাৎ নির্মাতা কাজী হায়াৎ অসুস্থ হয়ে পড়লে থেমে যায় ছবির কাজ।

এদিকে আগামী ১৫ জুলাই থেকে এফডিসিতে ছবিটির দৃশ্যধারণ শুরু হবে বলে জানা যায়। চলচ্চিত্রটির প্রথম অংশের চিত্রায়ণ নায়িকা ছাড়াই হবে এমনটা জানিয়েছেন পরিচালক কাজী হায়াত।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর