ধামরাইয়ে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

যথাযোগ্য মর্যাদায় রাজধানীর অদূরে ধামরাইয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালিত হয়।

৩১ বার তোপধ্বনি ও উপজেলা স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পনের মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু হয়। সকালে ধামরাই হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রী সহযোগে আইনশৃংখলা রক্ষাবাহিনীর অংশগ্রহণে মার্চ-পাস্ট ও ডিসপ্লে প্রদর্শন করা হয়। পরে উপজেলা প্রশাসনের উদ্যোগে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়।

ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-২০ আসনের সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমেদ।

এসময় প্রধান অতিথি সহ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- ঢাকা-২০ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এম. এ মালেক, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আলিম সেলিম, সাবেক রাষ্ট্রদুত সোহরাব হোসেন, ধামরাই মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহমান, পৌর মেয়র গোলাম কবির, ধামরাই থানা অফিসার ইন-র্চাজ দীপক চন্দ্র সাহা, ধামরাই উপজেলা পরিষদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাড. সোহানা জেসমিন ও ধামরাই উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাহিদ হাসান প্রমুখ।

পরে বিকালে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। রাতে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে উপজেলা প্রশাসনের বরাত দিয়ে জানা গেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর