জাল ভোটে ধরা পড়ে কেউ কাঁদছে, কেউ হাসছে

চট্টগ্রামের লোহাগাড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে জাল ভোট দেয়ার চেষ্টাকালে চার নারীকে হাতেনাতে আটক করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। এ ঘটনায় তাদের প্রত্যেককে এক হাজার টাকা করে জরিমানাসহ মুচলেকা নেয়া হয়।

রোববার (৩১ মার্চ) বেলা আড়াইটার দিকে লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের আখতারুল উলুম দাখিল মাদরাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

নির্বাচনী দায়িত্বে থাকা হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমীন বলেন, “আখতারুল উলুম দাখিল মাদরাসা কেন্দ্রের একটি মহিলা বুথে প্রবেশ করেই ভোটারদের আচরণ দেখে আমার সন্দেহ হয়। এ সময় চার নারীকে তাদের বাবার নাম জানতে চাইলে প্রথমে তারা চুপ থাকেন, পরে এদের কেউ কেউ কান্না করে মাফ চাইতে থাকেন। আবার অনেকে হেসে বলেন, ‘স্যার ভুল হয়ে গেছে’। তারা সবাই জাল ভোট দেয়ার বিষয়টি স্বীকার করেন।”

তিনি জানান, আসামিদের সবাইকে ১ হাজার টাকা করে জরিমানা ও মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

এদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বাঁশখালী উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোমেনা আক্তার জানান, লোহাগাড়া শাহ পীর ইবতেদায়ি মাদরাসা কেন্দ্র থেকে জাল ভোট দেয়ার চেষ্টাকালে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। পরে তাকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়।

সোর্স: জাগো নিউজ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর