ঢাকা, মঙ্গলবার, ১৬ই ফাল্গুন, ১৪২৩ বঙ্গাব্দ, ২৮শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং, ৩০শে জমাদিউল-আউয়াল, ১৪৩৮ হিজরী
bartabazar viber

চৌগাছায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় চালক নিহত ১ ,আহত ৪
বার্তা বাজার ডেস্ক | প্রকাশিত: পূর্বাহ্ণ ৪:০১ , অক্টোবর ১২, ২০১৬

স্টাফ রিপোটার  : যশোরের চৌগাছা-পুড়াপাড়া সড়কে পিকআপ ভ্যান ও ইজ্ঞিন চালিত সি এন জির মর্মান্তিক দূর্ঘটনায় সিএনজির চালক মহিদুল ইসলাম(৩৫)নিহত ও ৪ জন গুরুতর আহত হয়েছেন। নিহত মহিদুল ইসলাম উপজেলার আন্দুলিয়া গ্রামের শহর আলীর পুত্র। প্রতক্ষ্যদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে চৌগাছা-পুড়াপাড়া সড়কের টেঙ্গুর গ্রামের মোড়ে চৌগাছাগামী সিএনজি ও চৌগাছা থেকে পুড়াপাড়া গামী আকিজ কোং ১টি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্স হয়। ঘটনাস্থলেই মহিদুল ইসলাম মারা যায়।

 

আহতরা হলেন নিহত মহিদুলের স্ত্রী ডলি খাতুন,টেঙ্গরপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে আয়ুব হোসেন(৬০),একই  গ্রামের  আজিজ খানের ছেলে ও ¯^রুপদাহ ইউপি সদস্য  জাকির হোসেন(৩৫),অজ্ঞাত ১জন। আহতদের চৌগাছা হাসপাতালে ভর্তি করা হয়। এরমধ্যে গুরুতর আহত ডলি খাতুন কে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা যশোর ২৫০শয্যা হাসপাতালে স্থানন্তর করেছেন। এলাকাবাসী জানায়,মঙ্গলবার সকালে চৌগাছা-পুড়াপাড়া সড়কের টেঙ্গুর গ্রামের মোড়ে চৌগাছাগামী সিএনজি ও চৌগাছা থেকে পুড়াপাড়া গামী আকিজ কোং ১টি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্স হয়।এতে ঘটনাস্থলেই সিএনজি চালক মহিদুল ইসলাম(৩৫) মারা যায়। টেঙ্গুর মোড়ে পিক আপ ভ্যানটি আচড়ে পড়লে যাত্রী ছাউনীতে বসে থাকা টেঙ্গরপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে আয়ুব হোসেন(৬০),এ গ্রামের  আজিজ খানের ছেলে জাকির হোসেন(৩৫) আহত হন।

 

থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান এ ঘটনার পর পরই সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এদিকে নির্বাহী কর্মকর্তা নারর্গিস ফারভিন টেঙ্গরপুর মোড়ে সড়ক সংলগ্ন যে সকল দোকান পাট ও ব্যবসা প্রতিষ্ঠান আছে তা ২৪ ঘন্টার মধ্যে সরিয়ে নেওয়ার নির্দেশ দিয়েছেন।

বার্তা বাজার.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।