ঢাকা, বুধবার, ১০ই ফাল্গুন, ১৪২৩ বঙ্গাব্দ, ২২শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং, ২৪শে জমাদিউল-আউয়াল, ১৪৩৮ হিজরী
bartabazar viber

রাস্তায় কুড়িয়ে পাওয়া শিশুটির দায়িত্ব নিলেন ওসি
বার্তা বাজার ডেস্ক | প্রকাশিত: অপরাহ্ণ ৩:৪৫ , অক্টোবর ১৩, ২০১৬

সাতক্ষীরা : সাতক্ষীরা পাটকেলঘাটা এলাকার পল্লী বিদ্যুৎ এলাকায় রাস্তায় কুড়িয়ে পাওয়া এক কন্যা শিশুর চিকিৎসাসেবা ও সার্বিক দেখভালের দায়িত্ব নিলেন পাটকেলঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিবুল ইসলাম।

বুধবার বিকেলে পথচারীরা সদ্য নবজাতকের কান্না শুনে শিশুটিকে দেখতে পায়। পরে থানা পুলিশকে খবর দিলে শিশুটিকে উদ্ধার করে পাশের লোকনাথ ক্লিনিকে ভর্তি করে পুলিশ।

লোকনাথ নার্সিং হোমের পরিচালক পুলক কুমার পাল জানান, যখন শিশুটিকে ক্লিনিকে নিয়ে আসা হয় তখন নাভি দিয়ে রক্তক্ষরণ হচ্ছিল। শিশুটি বর্তমানে সুস্থ ও শঙ্কামুক্ত রয়েছে। শিশুটি এক বা দু’দিন আগে ভুমিষ্ট হয়েছে বলেও জানান তিনি।

পাটকেলঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিবুল ইসলাম বলেন, খবর পেয়ে নবজাতককে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। শিশুটির পরিচয় পাওয়া যায়নি। যদি কেউ শিশুটির দায়িত্ব নিতে চায়। তবে যার কাছে দিলে শিশুটি ভালো থাকবে বা তিনি আর্থিকভাবে সচ্ছল এমন কাউকে শিশুটির দায়িত্ব দেয়া হবে। এমন মানুষের দেখা যতদিন না মিলবে ততদিন থানা পুলিশের তত্ত্বাবধায়নে শিশুটিকে ক্লিনিকে রাখা হবে।

ওসি মহিবুল ইসলাম বলেনম, শিশুটির যাবতীয় ওষুধপত্র বা চিকিৎসাসেবার খরচ আমি নিজেই বহন করবো।

বার্তা বাজার.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।